যদি কেউ বলে
- হোসাইন জাহান ০৯-০৫-২০২৪

যদি কেউ বলে
নিষিদ্ধ হোক তোমার ধূসর পদচিহ্ন
দহনদিনের কোলাহলে,
তবে আর চাইবনা বৃষ্টি, জোছনা মাখা রাত
এ নির্মল নিভৃত কোলে।

যদি কেউ বলে
উদাস ল্যাম্পপোস্টের আলোয় ভিজবে না
নিঃশব্দ একাকীত্বের ভীড়ে,
তবে দুঃস্বপ্ন নিয়ে নির্বাসিত হবো
শেষ রাত্রির তিমিরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Kajal
১২-০১-২০২৪ ১২:৫২ মিঃ

পড়ার অনুরোধ রইল

Mahadi247
২২-১২-২০২৩ ২১:১৮ মিঃ

অনেক ভালো লাগলো

হোসাইন জাহান
২২-১২-২০২৩ ২১:২৪ মিঃ

আপনার জন্য অফুরন্ত ভালোবাসা। মন্তব্য করে উৎসাহিত করার জন্য ধন্যবাদ। ????